• সাম্প্রতিক

    কিভাবে ধাপে ধাপে একটি ওয়ার্ডপ্রেস (Wordpress) ব্লগ শুরু করবেন

    বিসমিল্লাহির রাহমানির রাহীম

    আপনি সঠিক ভাবে একটি ওয়ার্ডপ্রেস ব্লগ শুরু করতে চান? আমরা জানি যে একটি ব্লগ শুরু করা একটি ভয়ঙ্কর চিন্তার ব্যপার। বিশেষত এব্যপারে আপনি যখন একেবারে অজ্ঞ। কিন্তু ভাবনার কারন নেই - কারন আপনি একা নন। লক্ষাধিক গ্রাহককে সাহায্য করার মাধ্যমে আমাদের একটি ব্লগ শুরু করা হয়েছে। আমরা এখানে কোনও প্রযুক্তিগত জ্ঞান ছাড়াই ওয়ার্ডপ্রেস ব্লগ কিভাবে শুরু করবেন তা নিয়ে সর্বাধিক বিস্তৃত গাইড তৈরি করার সিদ্ধান্ত নিয়েছি।   

    আপনি ২০ বছর বয়সী বা ৬০ বছর বয়সী যাই হন না কেন  এটি অনুসরণ করা আপনার জন্য খুবই সহজ হবে। যাই হোক আপনার যদি সাহায্যের প্রয়োজন হয় আমাদের বিশেষজ্ঞ দল আপনার ব্লগ সেটআপ করতে আপনাকে সবসময় বিনামূল্যে সাহায্য করবে।

    ** আপনার ওয়ার্ডপ্রেস ব্লগ ফ্রি সেটআপ করতে এখানে ক্লিক করুন!

    (চলবে...)

    👉 👉 পোস্টটি পড়ে যদি আপনার বিন্দু মাত্র উপকার হয় তাতেই আমরা সার্থক ও কৃতজ্ঞ হব। পোস্টটি ভাল লাগলে দয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইক এবং শেয়ার করতে ভুলবেন না আশা করি। হতে পারে এই কাজে আপনার কয়েক সেকেন্ড মূল্যবান সময় ব্যয়-দেশের আরো দশজন উপকৃত হবার অন্যতম উপলক্ষ। আর হ্যাঁ, এ বিষয়ে কোন কিছু জানার থাকলে নীচের কমেন্ট বক্সে নির্দ্বিধায় কমেন্ট করুন। আমরা আপনাদেরকে সাহায্য করার জন্য সদা প্রস্তুত ইনশাআল্লাহ। মনে রাখবেন, জ্ঞান বিতরণ করলে জ্ঞান কমেনা বরং বাড়ে। যেখানেই থাকুন নিরাপদে থাকুন-থাকুন শান্তিতে। পোস্টটি কষ্ট করে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।
      Visit our video blog 



    "মন-প্রান-হ্রদয় দিয়ে; এগিয়ে চল প্রযুক্তি নিয়ে"
    your photo name

    2 comments:

    1. আমি ওয়ার্ডপ্রেসের পুরো টিউটোরিয়াল শিখতে চাই, কিভাবে পারবো-এক্টু দয়া করে জানাবেন।

      ReplyDelete
    2. আমরা খুব সহজভাবে ওয়ার্ডপ্রেসের সম্পূর্ণ টিউটোরিয়াল নিয়ে আসছি এখানে। সুতরাং সম্পূর্ণ টিউটোরিয়াল ফ্রী পেতে আপনি ইমেইল সাবস্ক্রিপশনের মাধ্যমে আমাদেরকে ফোলো করুন।

      ReplyDelete

    Post Top Ad

    Post Bottom Ad